২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ট্যাক্সি চালককে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বরিশালে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
ট্যাক্সি চালককে হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বরিশালে মানববন্ধন


কুমিল্লার দাউদকান্দির মতলব এলাকায় ট্যাক্সিচালক বরিশালের উজিরপুরের মো. ফাইজুল হক হত্যাকারীদের গ্রেফতারপূর্বক কঠোর বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্বজনরা। বৃহস্পতিবার সকাল ১১টায় বরিশাল জেলার উজিরপুর উপজেলার বরাকোঠা বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বরাকোঠা বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আদম আলী হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ধামুরা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মল্লিক এবং মুক্তিযোদ্ধা আফজাল হোসেন সহ অন্যান্যরা।  

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১০ অক্টোবর রাতে ঢাকার উত্তরা আবদুল্লাহপুর এলাকা থেকে যাত্রী নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে যাচ্ছিলেন ট্যাক্সিচালক ফাইজুল হক। পথিমধ্যে দাউদকান্দির মতলব এলাকা অতিক্রমকালে যাত্রীবেশী দুর্বৃত্তরা ফাইজুলকে হত্যা করে তার লাশ মহাসড়কের পাশে ফেলে দেয়। পরে তার শেষ সম্বল ট্যাক্সি ক্যাবটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

বক্তারা ফাইজুলের হত্যাকারীদের শনাক্ত করে তাদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি এবং তার ট্যাক্সিক্যাবটি উদ্ধারের দাবি জানান।

শেয়ার করুন