২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজন নিহত


দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় রথিন্দ্রনাথ রায় (৫৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন জয়ন্ত রায় (২৫) নামে অপর এক আরোহী। রথিন্দ্রনাথ রায় জেলার খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের দুহসুহ বাক্ষণপাড়া গ্রামের মনিন্দ্র নাথ রায়ের ছেলে এবং আহত জয়ন্ত রায় একই গ্রামের কালিপদ রায়ের ছেলে। বুধবার দুপুর ১২টায় বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট-গোলাপাগঞ্জ সড়কের মাঝবোয়াল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এসআই মো. রেজাউল ইসলাম জানান, নিজবাড়ী হতে ছোট ভাইয়ের ছেলে জয়ন্ত রায়কে সাথে নিয়ে মটরসাইকেলযোগে বীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর বাজারে জামাই বাড়ী যাচ্ছিলেন রথিন্দ্রনাথ রায়। পথে উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট-গোলাপাগঞ্জ বাজার সড়কের মাঝবোয়াল নামক স্থানে পিছন হতে একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলের পিছনে বসে থাকা রথিন্দ্রনাথ রায় ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় মটর সাইকেল চালক জয়ন্ত রায়। আহত জয়ন্তকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। কারও কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন