২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৪৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু


কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনে কাটা পড়ে মুন্না (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকালে আলাউদ্দিন নগরের পশ্চিম পাশে কালু মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্না কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মাঠপাড়া গ্রামের তৈয়ব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সকালে মুন্না নিজের ব্যাটারি চালিত পাখি ভ্যান নিয়ে স্থানীয় হাটে পেঁয়াজ বিক্রি করতে যান। হাটের ভেতর পাখি ভ্যানটি রেখে তিনি পেঁয়াজ বিক্রি করতে যান। পেঁয়াজ বিক্রি শেষে এসে দেখেন তার পাখি ভ্যানটি আর নেই। নিজের পাখি ভ্যানটি না পেয়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। দুশ্চিন্তা নিয়ে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি ট্রেনের নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।  
কুমারখালী থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন