১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৪৯:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভবিষ্যতে বার্সেলোনায় ফেরার ইঙ্গিত মেসির
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
ভবিষ্যতে বার্সেলোনায় ফেরার ইঙ্গিত মেসির


কয়েক মাস হল ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি।  এর মধ্যেই বার্সেলোনা সমর্থকদের আশার খবর দিলেন তিনি।

মেসি জানান, ভবিষ্যতে বার্সেলোনায় ফিরতে চলেছেন। কবে, সে সম্পর্কে কোনো নিশ্চয়তা দেননি মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’কে দেওয়া সাক্ষাৎকারে পিএসজির আর্জেন্টাইন ফরোয়ার্ড এতটুকু জানিয়েছেন, তিনি বার্সেলোনায় নিশ্চিতভাবেই ফিরবেন। সেটা মাঠে হওয়ার সম্ভাবনা হয়তো কম, তবে অবসর নেওয়ার পর বার্সেলোনায় বসবাসের জন্য ফিরবেন মেসি।

পাশাপাশি ক্লাব বার্সায়ও কোনো একটা ভূমিকায় ফেরার ইচ্ছা আছে তার। সে ক্ষেত্রে ক্রীড়া পরিচালকের মতো ভূমিকায় বার্সাকে সাহায্য করার কথা জানালেন মেসি।

মেসি জানান, “ভবিষ্যতে বার্সেলোনায় গিয়ে আমি যে থাকছি, এটা নিশ্চিত। আমাদের আসল জীবন ওখানেই রয়েছে। জানি না কবে আমার প্যারিসের চুক্তি শেষ হবে। কিন্তু আমরা বার্সেলোনায় ফিরব। আমি বরাবরই বলেছি, যে ভাবে পারব ক্লাবকে সাহায্য করব। দেখতে হবে আমি কী ভাবে ক্লাবকে সাহায্য করতে পারি। কোনো দিন হয়তো টেকনিক্যাল ডিরেক্টর জাতীয় পদে ফিরতে পারি। তবে বার্সেলোনা না হয়ে সেটা অন্য ক্লাবেও হতে পারে।”

গত আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন মেসি। এর মধ্য দিয়ে কাতালান ক্লাব বার্সেলোনার সঙ্গে তার দীর্ঘ ২১ বছরের সম্পর্ক চ্ছিন্ন হয়।

শেয়ার করুন