২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শানের নতুন মিউজিক ভিডিও 'মাতাল'
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
শানের নতুন মিউজিক ভিডিও 'মাতাল'


প্রযোজনা প্রতিষ্ঠান লায়নিক মাল্টিমিডিয়া এতোদিন একই চ্যানেলে গান ও ফিকশন প্রকাশ করে আসছে। এবার শুধুমাত্র গানের জন্য নতুন ইউটিউব চ্যানেল খুললো লায়নিক মাল্টিমিডিয়া। 

কন্ঠশিল্পী শান শাইকের নতুন মিউজিক ভিডিও 'মাতাল' এর মাধ্যমে লায়নিক মিউজিক আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করলো। গানটির কথা লিখেছেন রকিব হোসেন, সুর ও সংগীত কন্ঠশিল্পী শানের।

নতুন এই গান প্রসঙ্গে 'কন্যারে'খ্যাত শিল্পী শান বলেন, "গানটি একটু অন্যরম। আমি সাধারণত যে ধরনের গান করি, তার থেকে একদমই আলাদা। ভীষণ ভালো লাগছে এই গান দিয়ে লায়নিক মিউজিকের যাত্রা শুরু হচ্ছে। তিন বছর আগে আমার আরেকটি গান দিয়েই লায়নিক মাল্টিমিডিয়ার যাত্রা শুরু হয়েছিল।" রিফাত ও একান্ত তাসনিমের মডেলিংয়ে ভিডিওটি পরিচালনা করেছেন আদিত্য রুপু। লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিতব্য গানগুলো এখন থেকে লায়নিক মিউজিকের ব্যানারে পাওয়া যাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা  গেছে।

শেয়ার করুন