২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৩৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৯-২০২১
মেহেরপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


মেহেরপুরে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। 

আটককৃত ওই ব্যবসায়ীর নাম কে এম মুজতবা মামুন ওরফে দিপু। তিনি মেহেরপুর সদর উপজেলার বন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

ডিবির এসআই অজয় কুমার কুন্ড জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদক ব্যবসায়ী মুজতবা মামুন ওরফে দিপু মেহেরপুর মল্লিক পাড়ায় মাদক বিক্রির জন্য দাড়িয়ে আছেন। পরে সেখানে অভিযান চালিয়ে ছয় বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির চার হাজার টাকাসহ দিপুকে আটক করা হয়। এসময় দিপুর ব্যবহৃত মোটরসাইকেল  জব্দ করা হয়।

রিপোর্ট লেখা পর্যন্ত মেহেরপুর সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছিল।

এদিকে গাংনীতে ৭০ গ্রাম গাঁজ ও গাঁজা সেবনের সরঞ্জামসহ সাত মাদক কারবারিকে আটক করেছে বামন্দী ক্যাম্প পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- বামন্দী নিশিপুর এলাকার মৃত আবদুল মতিনের ছেলে হাসিবুল ইসলাম শুভ (৩২), মনিরুল ইসলামের ছেলে রনি (২৪), মহিন উদ্দিনের ছেলে বসির আহাম্মেদ (৩৫), নায়েব আলীর ছেলে আব্দুল হালিম (২১), জিল্লুর রহমানের ছেলে কাদুল (৩২), নসিব উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৫) ও মৃত খোকনের ছেলে আকুল (১৮)।

বামান্দী ক্যাম্প ইনচার্জ আবুল খায়ের জানান, মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী এলাকার নিশিপুর ফরাজিপাড়ায় একদল যুবক মাদক সেবন করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সাত মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

শেয়ার করুন