২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন নবনির্বাচিত এমপি হাবিব
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন নবনির্বাচিত এমপি হাবিব


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

শনিবার সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রী তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সাক্ষাতকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া কামনা করেন হাবিবুর রহমান হাবিব।

নির্বাচনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন বলে প্রধানমন্ত্রীকে অবগত করেন হাবিব। পরে হাবিবকে সংসদীয় বোর্ডের বৈঠকে ডেকে নিয়ে সবার সাথে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী। 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেন হাবিবুর রহমান হাবিব। হাবিব নৌকা প্রতীকে ৯০ হাজার ৬৪ ভোট পেয়ে বিজয়ী হন। লাঙল প্রতীকে ২৪ হাজার ৭৫২ ভোট পান তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক।

শেয়ার করুন