২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনার কবলে র‍্যাবের মাইক্রোবাস, আহত ৪
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ঘটনার কবলে র‍্যাবের মাইক্রোবাস, আহত ৪ সংগৃহীত ছবি


ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় র‍্যাব-১১ এর সদস্যদের বহনকারী একটি মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে উপজেলার শাহবাজপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় চারজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- ক্যাপ্টেন তৌফিক আহমেদ, কর্পোরাল জাহিদুল ইসলাম, নায়েক বেলাল হোসেন ও কনস্টেবল আক্কাস আলী।

র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, র‍্যাব ১১ এর সদস্যদের একটি দল হবিগঞ্জের দিকে অভিযানে যাচ্ছিল। পথিমধ্যে শাহবাজপুর এলাকায় একটি সিএনজি অটোরিকসা হঠাৎ করে মহাসড়কে উঠে পড়লে অটোরিকসাটিকে রক্ষা করতে গিয়ে র‍্যাব সদস্যদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে চার জন র‍্যাব সদস্য আহত হয়েছেন।

শেয়ার করুন