২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে অস্ত্রসহ আটক ১
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০২-০১-২০২২
টেকনাফে অস্ত্রসহ আটক ১


কক্সবাজারের টেকনাফের ঝিমংখালী এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগানসহ মো. শামিম (১৯) নামে এক যুবককে আটক করেছে। শনিবার রাতে হোয়াইক্যই ইউনিয়নের ওই এলাকা থেকে অস্ত্র ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটক ঐ যুবক একই ইউনিয়নের নয়াবাজার এলাকার নুর হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী জামে মসজিদ গেইটের সামনে টেকনাফ -কক্সবাজারগামী সড়কে উপর একজন মাদক কারবারি মোটরসাইকেলসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলসহ এক যুবককে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের দেহ  তল্লাশি করে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগান পাওয়া যায়।

শেয়ার করুন