২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মা-বাবার সেবা করলেই মিলবে ফুলেল শুভেচ্ছা ও পুরস্কার
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২১
মা-বাবার সেবা করলেই মিলবে ফুলেল শুভেচ্ছা ও পুরস্কার মা-বাবার সেবা করলেই মিলবে ফুলেল শুভেচ্ছা ও পুরস্কার


অভাবের মধ্যেও মা-বাবাকে অবহেলা করে না এমন সন্তানদের ফল, খাদ্য উপহার ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা ভূমি অফিসার প্রিতম শাহা।

রাণীশংকৈল উপজেলা প্রশাসনের পক্ষ হতে এটি একটি ব্যতিক্রম উদ্যেগ গ্রহণ করেছেন ভূমি অফিসার প্রিতম শাহা। প্রতি সপ্তাহে নিজ অর্থায়নে ২ জন মা এর সন্তানকে তিনি ফুলেল শুভেচ্ছা জানান, যে সন্তানেরা অভাবের মাঝেও মা, বাবার সেবা, যত্ন ও দেখভাল করেন।সোমবার রাণীশংকৈল হাড়িয়া (মলানী) গ্রামে প্রিতম শাহ নিজে ফুলের তোড়া ও ফলের ঝুড়ি নিয়ে উপস্থিত হোন মৃত হযরত আলীর ছেলে মজিবুর রহমানের বাসায়। মজিবর রহমান অভাবের মাঝে তার মা মোছা: সহরবানু (৮৫) এর সুন্দরভাবে দেখাশোনা করেন ও যত্ন নেন। এমন খবর পাওয়ার পরেই সেখানে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রিতম শাহা।

ফুলেল শুভেচ্ছা পাওয়া মজিবর রহমান বলেন, 'আমি শুভেচ্ছা পাওয়ার জন্য মা এর সেবা করি নাই। আমার মা আমাকে জন্ম দিয়েছে। এটা আমার ধর্ম আমার মা এর সেবা করা। তবে প্রিতম শাহা স্যারের উদ্যোগ অনেক সুন্দর ও প্রশংসনীয়। তার এই শুভেচ্ছা পাওয়ার জন্য হলেও এখন অনেকে বাবা মা এর সেবা করবে।'

এর পরে রাণীশংকৈল ভূমি অফিসার প্রিতম শাহা নেকমরদ এলাকায় আরেকটি পরিবারের সন্তানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও ফল, শুকনো খাদ্য সামগ্রী উপহার দেন।

শেয়ার করুন