০৪ ডিসেম্বর ২০২১, শনিবার, ১০:২৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আপনার খাদ্যাভ্যাসেই চুল হবে সুন্দর লটারি জিতে ভারতের সাংবাদিকদের সংসদে ঢুকতে হচ্ছে টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক চাঁদাবাজির শীর্ষে ঢাকা সিটি মুগদা সবুজবাগ মিরপুর মোহাম্মদপুরসহ সবখানে বাড়ি করতে দিতে হয় সরকারি দলকে নগদ টাকা নির্মাণসামগ্রী কিনতে হয় তাদের কাছ থেকেই, নেতাদের অভিযোগ করে লাভ হয় না, ভাগ পান সবাই কর্মজীবী বাবা মায়ের শিশুর প্রতি যত্ন টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ ৩১ জানুয়ারির মধ্যে সব নির্বাচন শেষ করবে ইসি নাফনদীতে বিজিবির অভিযানে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ মেয়র আব্বাসের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ করোনা আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১


গত ২৪ ঘণ্টায় ২১০ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
গত ২৪ ঘণ্টায় ২১০ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি সংগৃহীত ছবি


গত ২৪ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে আরও ২১০ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে ঢাকায় ১৮১ জন ও ঢাকার বাইরের হাসপাতালে ২৯ জন।

সোমবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার অ্যান্ড কন্ট্রোল রুম সূত্রে এসব তথ্য জানা গেছে।সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় ঢাকায় সরকারি ও স্বায়ত্তশাসিত হাসপাতালে ৬০ জন এবং বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে ১২১ জনসহ মোট ১৮১ জন রোগী ভর্তি হন। অপরদিকে ঢাকার বাইরের ২৯ জন রোগীর মধ্যে ঢাকা বিভাগে (ঢাকা জেলা ব্যতীত) ১১ জন, চট্টগ্রাম বিভাগে ১৩ জন, খুলনা বিভাগে তিনজন ও বরিশাল বিভাগে দুইজন রয়েছেন।

দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি মোট ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৩১ জনে। এদের মধ্যে ঢাকার হাসপাতালে ৮৬৩ জন ও ঢাকার বাইরের হাসপাতালে ৬৮ জন।

শেয়ার করুন