২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সন্ধ্যায় সিরিজের শেষ ম্যাচ, রাতেই ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২১
সন্ধ্যায় সিরিজের শেষ ম্যাচ, রাতেই ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া ফাইল ছবি


পাঁচ-ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে সোমবার সন্ধ্যা ৬টায় বাংলাদেশের মুখোমুখি হচ্ছে সফরকারী অস্ট্রেলিয়া। ম্যাচ শেষে আজ রাতেই দেশের বিমান ধরবেন অজিরা। 

বাংলাদেশে ম্যাচ খেলার পর বাড়তি সময় নষ্ট করতে চায় না অস্ট্রেলিয়া। খেলা শেষ করেই নিজেদের চার্টার্ড বিমানে দ্রুত দেশে ফিরবেন তারা। অজিদের বহনকারী কান্তাস এয়ারওয়েজের চার্টার্ড বিমানটির বিকালের মধ্যেই ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

ঢাকায় পা রাখার পর অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে ইমিগ্রেশনের জন্য অপেক্ষা করতে হয়নি। তাদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। বিমানবন্দরে নেমে সরাসরি বাসে উঠে হোটেল ইন্টার কন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যান তারা। ২৭ জুলাই থেকে তারা পুরোটা সময় জৈব সুরক্ষা বলয়ে ছিলেন। তাদের সঙ্গে ছিল বাংলাদেশ দলও। ফেরার সময়ও তাদের ইমিগ্রেশনের মুখোমুখি হতে হচ্ছে না। যেভাবে এসেছিলেন সেভাবেই তারা বিমান উঠবেন। করোনা মহামারীতে সিরিজ আয়োজন করতে অস্ট্রেলিয়ার কঠিন সব শর্ত মেনে নিয়েছিল বিসিবি।

সফলভাবে সিরিজ আয়োজন করে বিসিবিও নিজেদের চ্যালেঞ্জ জিতেছে। প্রথমবার অস্ট্রেলিয়া ও বাংলাদেশ পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলেছে। দুই ম্যাচ হাতে রেখে বাংলাদেশ তৃতীয় ম্যাচে জয়ের মাধ্যমে জিতে নেয় সিরিজ। অস্ট্রেলিয়া চতুর্থ ম্যাচে জয়ের দেখা পায়। তবে বাংলাদেশ শেষ ম্যাচ জিতলে বড় গ্লানি নিয়েই ফিরতে হবে ম্যাথু ওয়েডের দলকে।

শেয়ার করুন