১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:১৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেসির পিএসজিতে ‘যোগদান’ নিয়ে ব্রিটিশ গণমাধ্যমের চমক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২১
মেসির পিএসজিতে ‘যোগদান’ নিয়ে ব্রিটিশ গণমাধ্যমের চমক সংগৃহীত ছবি


বার্সেলোনার হয়ে লিওনেল মেসির শেষ সংবাদ! এর মাধ্যমেই প্রিয় ক্লাবটির সঙ্গে ২১ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি হয়ে যাচ্ছে মেসির। ৩৪ বছর বয়সী এ আর্জেন্টাইনকে বিদায়ের মঞ্চে স্যুটেড-বুটেড হয়ে টিস্যু দিয়ে চোখ মুছতে দেখা যায়। 

ফুটবলের এই জাদুকর জুলাইয়ের প্রথম দিন থেকেই ‘ফ্রি এজেন্ট’ হয়ে আছেন। কিন্তু জুলাই পেরিয়ে আগস্ট আসলেও নতুন খবর পাওয়া যায়নি। আর্থিক দৈন্যদশায় ভোগা ক্লাব বার্সেলোনা ‘ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে’ নীতির কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি।

বৃহস্পতিবার রাতে বার্সার ওয়েবসাইটে এ নিয়ে বিবৃতি দেওয়ার পর থেকেই মেসির নতুন ঠিকানা ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) বলা হচ্ছে। এ নিয়ে টুইট করেছেন পিএসজির মালিক কাতারের আমিরের ভাই।

এর একদিন পরই ব্রিটিশ ক্রীড়া ওয়েবসাইট দ্য অ্যাথলেটিক চমকে দেওয়ার মতো তথ্য জানিয়েছে। তারা লিখেছে— পিএসজিতে ভিড়তে ক্লাবটির কোচ মাওরিসিও পচেত্তিনোর সঙ্গে নাকি সরাসরি যোগাযোগ করেছেন লিওনেল মেসি!

তবে এমন খবরের সত্যতা নিশ্চিত করতে পচেত্তিনোকে প্রশ্ন করা হলে তিনি কৌশলে এড়িয়ে গেছেন। লিগ ওয়ানের শিরোপা পুনরুদ্ধারের লড়াইয়ে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে হাজির হন পিএসজি কোচ।

তিনি সরাসরি  কিছু না বললেও মেসির বিষয়ে কিছুটা ইঙ্গিত দিয়ে রেখেছেন। পচেত্তিনো বলেছেন,  ‘নতুন মৌসুম শুরুর আগে আমরা যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছি, তা অর্জনের জন্য যে কোনো উপায়ে দলের উন্নতির চেষ্টা করছি।’

শেয়ার করুন