০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ১১:১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৬-২০২২
বাবলা ডাকাত ও কবিরখালাশীকে   ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজি হত্যাকান্ড মামলার আসামিদের ধরতে পুরস্কার ঘোষণা করেছে তার পরিবার। উজ্জ্বল মিয়াজির বড় ভাই কিবরিয়া মিয়াজী জানান, জ্জ্বল মিয়াজি হত্যাকান্ডের ঘটনায় চাঁদপুরের মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার ২৭দিন পেরিয়ে গেলেও পুলিশ আসামিদের ধরতে পারেনি। (মামলা নং-০৬, ০৭-০৫-২২)।


তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার ভাইকে নিশংসভাবে কুপিয়ে হত্যা করেছে চিহিৃ ত নৌ ডাকাতরা। ঘটনার পর থেকে তারা গা ঢাকা দিয়েছে। আমার পরিবার আমার ভাই হত্যার বিচাঁরের দাবিতে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেরাচ্ছে। ঢাকায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ও মানববন্ধন এবং মুন্সিগঞ্জ প্রেসক্লাবে একই কর্মসূচি পালন করা হয়েছে। পুলিশ বারবার আশ্বাস দিলেও এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার করতে পারেনি।


কিবরিয়া মিয়াজী বলেন, তাই আমি আমার ভাইয়ের খুনি উজ্জ্বল খালাসি ওরফে বাবলা, ফরিদ গাজী ও কবির খালাসি সহ অন্য আসামিদের ধরিয়ে দিতে পারলে ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করেছি।

শেয়ার করুন