২১ মে ২০২২, শনিবার, ০৬:১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২২
অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


 জাকির হোসেন সুমন:

দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর অনাবিল আনন্দ ও খুশির বার্তা নিয়ে আমাদের সামনে হাজির হয়েছে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ-উল-ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক বরিশাল তথা এ দেশের সকল নাগরিকের জীবন।

মুসলিম সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় এ অনুষ্ঠানের মধ্য দিয়ে ধনী গরীবের ব্যবধান দূরীভূত হয়। পবিত্র ঈদ-উল-ফিতর আমাদের সকলকে এক কাতারে আসতে এবং অপরের প্রতি সহমর্মিতা দেখাতে শিক্ষা দেয়। পবিত্র ঈদ-উল-ফিতরের এই শিক্ষা ধারণ করে প্রত্যেকেই সকল ধর্মের লোকদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করব এটাই হোক আমাদের প্রত্যয়। পবিত্র ঈদ-উল-ফিতরের এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগ সূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য,বিভেদ। ঈদের এই অনাবিল আনন্দ, সুখ-শান্তি বছরের প্রতিটি দিনই প্রবাহিত হোক দেশের প্রতিটি মানুষের অন্তঃকরণে- এই প্রত্যাশায় বরিশাল নৌ পুলিশের পক্ষ থেকে সকলকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক!! শুভেচ্ছান্তে,মোঃ হুমায়ুন কবির অতিরিক্ত পুলিশ সুপার বাংলাদেশ নৌ পুলিশ বরিশাল।

শেয়ার করুন