২১ মে ২০২২, শনিবার, ০৫:৩৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


মাদক বিরোধী শপথ নিলেন স্কুল শিক্ষার্থীরা
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
মাদক বিরোধী শপথ নিলেন স্কুল শিক্ষার্থীরা


ঝালকাঠিতে মাদক বিরোধী শপথ অনুষ্ঠান করা হয়েছে। বুধবার ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ধ্রুবতারা) ঝালকাঠি জেলা শাখার আয়োজনে ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঝালকাঠির স্কুল শিক্ষার্থীদের মাদক থেকে মুক্ত রাখতে এই ক্যাম্পেইনের উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি পৌর কাউন্সিলর হুমায়ুন কবির সাগর। শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান পলাশ।

বিশেষ অতিথি ছিলেন ধ্রুবতারা বরিশাল বিভাগের সভাপতি কিশোর চন্দ্র বালা, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, সংগঠনের উপদেষ্টা ও ঝালকাঠি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, কবি ও লেখক মুহাম্মদ আল আমিন বাকলাই, সমাজ সেবক ছবির হোসেন এবং হাসান মাহমুদ।

অতিথিরা মাদকের কুফল সম্পর্কে ছাত্র-ছাত্রীদের অবগত করেন এবং মাদকের ক্ষতিকর প্রভাব থেকে নিজেকে ও সমাজকে রক্ষা করতে সকলকে সচেষ্ট থাকার আহবান জানিয়ে বক্তব্য দেন। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিল হাওলাদার রনি

শেয়ার করুন