২১ মে ২০২২, শনিবার, ০৭:২৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিক গ্রেফতার
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিক গ্রেফতার


পটুয়াখালীর গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে (৬৫) পিটিয়ে হত্যা করার ঘটনায় মামলার প্রধান আসামি রফিক মোল্লাকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার নারায়নগঞ্জ সদর থানার পাইকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিক উপজেলার ডাকুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের হালিম মোল্লার ছেলে। 

আজ বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে। নিহত ইসমাইল রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাচারিকান্দা গ্রামের সেকান্দার হাওলাদারের ছেলে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম।

ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি দোকানি ইসমাইল হত্যাকান্ডের পরপরই প্রধান আসামি রফিক পলাতক ছিল। এত দিন সে নিজেকে আড়াল করে রেখেছিল । প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আমরা রফিকের অবস্থান  জানতে পারি। মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী  ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন