২১ মে ২০২২, শনিবার, ০৫:৪৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল


জার্মানের বুন্দেসলিগা লিগে আউগসবুর্গ-মেইনজের ম্যাচের মাঝপথে ইফতারের সময় হয়ে যায়। তখন রেফারি খেলা থামিয়ে মেইনজের মুসলিম খেলোয়াড় মুসা নিয়াখাতকে ইফতার করার জন্য সময় দেন। মুসার ইফতার করার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

মঙ্গলবার আলজাজিরাও ম্যাচ থামিয়ে মুসার ইফতার করার বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন করে। সঙ্গে ভাইরাল ভিডিওটিও শেয়ার করে তারা।

ভিডিওতে দেখা যায়, ম্যাচের ৬৪ মিনিট ৪৮ সেকেন্ডে এই ফরাসি মুসলিম খেলোয়াড় তার দলের গোলরক্ষকের পাশে আসেন এবং তার থেকে বোতল নিয়ে পানি পান করে ইফতার সারেন।

মুসার ইফতারের ভিডিওটি ইএসপিএন-এফসি তাদের টুইটারে শেয়ার করে। তাতে দেখা যায়, প্রায় দুই মিলিয়ন মানুষ ওই ভিডিওটি দেখেছেন এবং বহুসংখ্যক লাইক ও কমেন্ট পড়েছে তাতে।

ফুটবলভক্তরা কমেন্টে খেলার অজুহাতে রোজা না ছাড়ায় মুসা নিয়াখাতের প্রশংসা করেছেন এবং তার জন্য শুভকামনা জানিয়েছেন।

শেয়ার করুন