২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:১৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
ম্যাচ থামিয়ে মুসলিম ফুটবলারের মাঠেই ইফতার, মুহূর্তেই ভাইরাল


জার্মানের বুন্দেসলিগা লিগে আউগসবুর্গ-মেইনজের ম্যাচের মাঝপথে ইফতারের সময় হয়ে যায়। তখন রেফারি খেলা থামিয়ে মেইনজের মুসলিম খেলোয়াড় মুসা নিয়াখাতকে ইফতার করার জন্য সময় দেন। মুসার ইফতার করার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

মঙ্গলবার আলজাজিরাও ম্যাচ থামিয়ে মুসার ইফতার করার বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন করে। সঙ্গে ভাইরাল ভিডিওটিও শেয়ার করে তারা।

ভিডিওতে দেখা যায়, ম্যাচের ৬৪ মিনিট ৪৮ সেকেন্ডে এই ফরাসি মুসলিম খেলোয়াড় তার দলের গোলরক্ষকের পাশে আসেন এবং তার থেকে বোতল নিয়ে পানি পান করে ইফতার সারেন।

মুসার ইফতারের ভিডিওটি ইএসপিএন-এফসি তাদের টুইটারে শেয়ার করে। তাতে দেখা যায়, প্রায় দুই মিলিয়ন মানুষ ওই ভিডিওটি দেখেছেন এবং বহুসংখ্যক লাইক ও কমেন্ট পড়েছে তাতে।

ফুটবলভক্তরা কমেন্টে খেলার অজুহাতে রোজা না ছাড়ায় মুসা নিয়াখাতের প্রশংসা করেছেন এবং তার জন্য শুভকামনা জানিয়েছেন।

শেয়ার করুন