২১ মে ২০২২, শনিবার, ০৬:৪৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


গুলশানে চলছে তিন দিনব্যাপী বৈশাখী মেলা
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
গুলশানে চলছে তিন দিনব্যাপী বৈশাখী মেলা


বাংলা নববর্ষ উপলক্ষে রাজধানীর অভিজাত এলাকা গুলশানে শুরু হয়েছে তিন দিনব্যাপী বৈশাখী মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত এই মেলা চলবে আগামী ১৩ এপ্রিল পর্যন্ত। 

আজ সোমবার সকালে মেলা উদ্বোধন করেন ওয়েবের প্রতিষ্ঠাতা সভাপতি নাসরিন ফাতিমা আউয়াল মিন্টু। গুলশানের শাহাবুদ্দিন পার্ক সংলগ্ন গুলশান লেডিস কমিউনিটি ক্লাবে মেলার আয়োজন করেছে উইমেন এন্ট্রাপ্রেনিউর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব)। 

এসময় উপস্থিত ছিলেন ওয়েব সভাপতি সালমা মাসুদ, মেলা কমিটির চেয়ারম্যান নাজমা ইসলাম, ওয়েবের কার্য নির্বাহী কমিটির সদস্য এস.এম. আনজুমান উল ফেরদৌসী প্রমুখ। মেলায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ২৫টি হস্ত শিল্প প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

শেয়ার করুন