২১ মে ২০২২, শনিবার, ০৭:২৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


থানায় প্রবাসী সহায়তা ডেস্ক
ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩১-০৩-২০২২
থানায় প্রবাসী সহায়তা ডেস্ক


মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার- এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রবাসী সহায়তা ডেস্ক চালু করেছে শরীয়তপুরের সখিপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে সখিপুর থানার সভা কক্ষে এ হেল্প ডেস্ক সম্পর্কে জানাতে স্থানীয় প্রবাসীদের পরিবার নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের বিভিন্ন সমস্যার সমাধান ও আইনি সহায়তা দেয়ার লক্ষ্যে এ হেল্প ডেস্ক গঠন করা হয়েছে বলে জানান সখিপুর থানার ওসি মো. আসাদুজ্জামান।

এ সময় তিনি বলেন, প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতার জন্য সখিপুর থানা পুলিশের উদ্যোগে হেল্প ডেস্কটি চালু করা হয়েছে। এখন থেকে প্রবাসীরা এই হেল্প ডেস্কে ফোন করে তাদের স্বজন ও সম্পদের নিরাপত্তার জন্য সহযোগিতা চাইতে পারবেন। এক্ষেত্রে পুলিশ প্রবাসীদের ফোন কল বা অভিযোগ পাওয়ার পরপরই তাদের অভিযোগের বিষয়ে অনুসন্ধান করবে এবং প্রয়োজনীয় আইনগত সহযোগিতা দেবে।

শেয়ার করুন