২১ মে ২০২২, শনিবার, ০৭:২৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


সচিবালয়ে দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ে বৈঠকে ৫ মন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ১৫-০৩-২০২২
সচিবালয়ে দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ে বৈঠকে ৫ মন্ত্রী


নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে দ্রব্যমূল্য পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার বিষয়ে বৈঠকে বসেছেন সরকারের কয়েকজন মন্ত্রী।  

রবিবার (১৩ মার্চ) বিকেল ৪টার পর সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগে এ আন্তঃমন্ত্রণালয় বৈঠক শুরু হয়। এতে সরকারের চার মন্ত্রী ও একজন প্রতিমন্ত্রী অংশ নিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে বৈঠকে যোগ দিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। 

এছাড়া মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, বিভিন্ন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব/সচিব, পুলিশ পরিদর্শক বেনজীর আহমেদসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ কর্মকর্তারা বৈঠকে উপস্থিত রয়েছেন।বৈঠকে হঠাৎ করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার কারণ ও বাজার পর্যালোচনা করে এটি নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নেবেন সরকারের শীর্ষ এ প্রতিনিধিরা।

শেয়ার করুন