২১ মে ২০২২, শনিবার, ০৬:১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


কুমিল্লার দুর্দান্ত বোলিংয়ে ৯৬ রানেই শেষ সিলেট
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২২
কুমিল্লার দুর্দান্ত বোলিংয়ে ৯৬ রানেই শেষ সিলেট


সিলেট সানরাইজার্স ব্যাটাররা কুমিল্লা ভিক্টোরিয়ান্স বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দু'দলের মুখোমুখি লড়াইয়ে প্রথমে ব্যাট করা সিলেট ১৯.১ ওভারে মাত্র ৯৬ রানে গুটিয়ে গেছে।

অষ্টম বিপিএলের তৃতীয় ম্যাচে শনিবার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স। টস জিতে ফিল্ডিং বেছে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  

ব্যাটিংয়ে নেমে রান তুলতে হিমশিম খায় সিলেট। ওপেনার এনামুল হক বিজয় ৩ রান করে সাজঘরে ফেরেন। বিজয়ের উইকেটটি নেন নাহিদুল ইসলাম। এরপর দলীয় ৩৩ রানে শহীদুল ইসলামের বলে বিদায় নেন আরেক ওপেনার কলিন ইনগ্রাম (২০)। এক রান যোগ হতেই অভিজ্ঞ ব্যাটার মোহাম্মদ মিঠুনকে (৫) আউট করেন নাহিদুল।

কুমিল্লা বোলারদের তোপে এরপর সিলেটের কেউই নিজেদের সেভাবে মেলে ধরতে পারেনি। রবি বোপারা ১৭, মোসাদ্দেক হোসেন সৈকত ৩ ও অলক কাপালি ৬ রানে প্যাভিলিয়নে ফেরেন। সোহাগ গাজী ১২ রান করে মুস্তাফিজুর রহমানের বলে আউট হন।

কুমিল্লা বোলার নাহিদুল, মুস্তাফিজ ও শহীদুল ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া তানবীর, মুমিনুল হক একটি করে উইকেট দখল করেন।

শেয়ার করুন