২১ মে ২০২২, শনিবার, ০৭:৩৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২০-০১-২০২২
গোপালগঞ্জে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার


গোপালগঞ্জে ১৫ কেজি গাঁজাসহ মোঃ আলী সুমন (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি )। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ প্রেস কনফারেন্স করে এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত মোঃ আলী সুমন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গোমারবাড়ী গ্রামের রৌশন আলী মাস্টারের ছেলে।

গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি আবু তাহের দেওয়ান জানান, গোয়েন্দা পুলিশের কাছে গোপস সংবাদ ছিলো মোঃ আলী সুমন নামে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা নিয়ে কুমিল্লা জেলা হতে ঢাকা হয়ে দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে করে গোপালগঞ্জের দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধ্যায় জেলা শহরের বেদগ্রাম বাসস্ট্যান্ডসহ কয়েকটি জায়গায় অবস্থান নেয় গোয়েদা পুলিশ। তখন মাদক ব্যবসায়ী বেদগ্রাম বাসস্টান্ডে নেমে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে তার হাতে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে ৭ টি পোটলায় মোট ১৫ কেজি গাঁজা উদ্ধার করে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ আলী সুমন জানান গাঁজা সংগ্রহ করে পলাতক আসামি বাগেরহাটের চিতলমারী উপজেলার মোচন্দপুর গ্রামের সজিব শেখ (৩৫) মাধ্যমে গোপালগঞ্জ ও বাগেরহাটের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। ইতোপূর্বেও গ্রেফতারকৃত মোঃ আলী সুমন পলাতক সজিব শেখের নিকট মাদক বিক্রয় করেছেন। গতকাল বুধবার বেদগ্রাম বাসস্ট্যান্ড থেকে উদ্ধারকৃত মাদকের চালান পলাতক সজিব শেখের নেওয়ার কথা থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন