২১ মে ২০২২, শনিবার, ০৭:১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী লুটপাট আর স্বার্থ হাসিলে ব্যস্ত চেয়ারম্যান আঃ রশিদ সওদাগর সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না সেতুগুলো ইউক্রেন যুদ্ধের মধ্যেই রাশিয়ার ‘বন্ধু’ দেশকে ‘গোপনে’ এইচকিউ-২২ মিসাইল দিল চীন জাপানে আট দশক ধরে ইসলামের আলো ছড়াচ্ছে কোবের মসজিদ ২০৩০ সালে দুইবার আসবে পবিত্র রমজান গোতাবায়ার কার্যালয়ের সামনে স্থায়ী তাবু গেড়েছে বিক্ষোভকারীরা! জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ মেডিকেলে চান্স পাওয়া সেই শিক্ষার্থীর দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান


চলন্ত মোটরসাইকেলের ওপর হঠাৎ ভেঙে পড়ল তুলা গাছ, আরোহী নিহত
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ১৮-০১-২০২২
চলন্ত মোটরসাইকেলের ওপর হঠাৎ ভেঙে পড়ল তুলা গাছ, আরোহী নিহত


ফেনীতে চলন্ত মোটরসাইকেলের ওপর তুলা গাছ ভেঙে পড়ে নুরুল আলম হেলাল নামে ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া বাজারের একজন ব্যবসায়ী। হেলাল স্টোর নামে তার কসমেটিক সামগ্রীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সোমবার রাতে ফেনী সোনাগাজী উপজেলা আঞ্চলিক সড়কের ধলিয়া বাজার থেকে নতুন বাজার যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী হেলাল। এ সময় মোল্লার তাকিয়া নামক স্থানে পৌঁছালে একটি তুলা গাছ ভেঙে হেলালের ওপরে পড়লে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত হেলাল একই এলাকার অলিপুর গ্রামের বড়বাড়ীর আবদুল মান্নানের ছেলে।

শেয়ার করুন