২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:২৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চলন্ত মোটরসাইকেলের ওপর হঠাৎ ভেঙে পড়ল তুলা গাছ, আরোহী নিহত
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ১৮-০১-২০২২
চলন্ত মোটরসাইকেলের ওপর হঠাৎ ভেঙে পড়ল তুলা গাছ, আরোহী নিহত


ফেনীতে চলন্ত মোটরসাইকেলের ওপর তুলা গাছ ভেঙে পড়ে নুরুল আলম হেলাল নামে ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ফেনী সদর উপজেলার ধলিয়া বাজারের একজন ব্যবসায়ী। হেলাল স্টোর নামে তার কসমেটিক সামগ্রীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সোমবার রাতে ফেনী সোনাগাজী উপজেলা আঞ্চলিক সড়কের ধলিয়া বাজার থেকে নতুন বাজার যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী হেলাল। এ সময় মোল্লার তাকিয়া নামক স্থানে পৌঁছালে একটি তুলা গাছ ভেঙে হেলালের ওপরে পড়লে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত হেলাল একই এলাকার অলিপুর গ্রামের বড়বাড়ীর আবদুল মান্নানের ছেলে।

শেয়ার করুন