২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৩১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজধানীতে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১৩-০১-২০২২
রাজধানীতে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু


রাজধানীর উত্তর বাড্ডায় বাসার ছাদ থেকে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাওয়ালিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা বেগমের ছেলে আল-আমিন বলেন, ভবনের নির্মাণকাজ চলছে। মা দোতলার ছাদে কাপড় শুকাতে এবং রোদ পোহাতে যায়। নির্মাণকাজ চলায় ছাদের চারিদিকে এখনো রেলিং দেওয়া হয়নি। আজ দুপুরে মা রোদ পোহাতে গেলে অসাবধানতা বশত নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে তাড়াতাড়ি ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার বাবা হযরত আলী আকন্দ দুই বছর আগে মারা গেছে। আমরা দুই বোন, এক ভাই। উত্তর বাড্ডার ৩২৪ নম্বর বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলার বিক্রমপুর এলাকায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা। তবে বিষয়টি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

শেয়ার করুন