১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৫৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন চলবে কিনা সিদ্ধান্ত শিগগিরই : রেলমন্ত্রী
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২২
অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন চলবে কিনা সিদ্ধান্ত শিগগিরই : রেলমন্ত্রী


করোনা সংক্রমণ রোধে ট্রেনে অর্ধেক যাত্রী পরিবহণের সিদ্ধান্ত আসতে পারে শিগগিরই। মঙ্গলবার রেল ভবনে একটি চুক্তি সই অনুষ্ঠানে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন এই কথা জানান।

রেলমন্ত্রী বলেন, কবে থেকে ৫০ শতাংশ যাত্রী পরিবহন শুরু করবে তা এখনও সিদ্ধান্ত হয়নি। ১৩ জানুয়ারির অগ্রীম টিকিট বিক্রি হয়ে গেছে। ওই দিন থেকে ৫০ শতাংশ যাত্রী বহন করা সম্ভব হবে না।আমরা বিষয়টি নিয়ে বৈঠক করে শিগগিরই আপনাদের জানাবো।

শেয়ার করুন