২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেরপুরে শিক্ষার্থীদের জন্য ব্রাকের ওয়াটার পয়েন্ট
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২২
শেরপুরে শিক্ষার্থীদের জন্য ব্রাকের ওয়াটার পয়েন্ট


শেরপুরে শিক্ষার্থীদের জন্য ব্র্যাকের ওয়াটার পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ব্র্যাক ওয়াশ কর্মসূচির উদ্যোগে ২ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ওই ওয়াটার পয়েন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। 

এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজুয়ান, ব্র্যাকের ময়মনসিংহ অঞ্চলের সিনিয়র সেক্টর স্পেশালিস্ট অনিল চন্দ্র রায়, ব্র্যাকের শেরপুর জেলা প্রতিনিধি ফারহানা মিল্কী, উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. খোরশেদ আলম মিঠু, প্রধান শিক্ষক মুহসীন আলী আকন্দ উপস্থিত ছিলেন।

ব্র্যাক জানায়, ব্র্যাক ওয়াশ কর্মসূচির আওতাধীন এলাকায় মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে নিরাপদ পানি সরবরাহ, স্যানিটেশন ও হাইজিন সম্পর্কিত উন্নত পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে শেরপুর জেলায় ২০২১ সালে ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্যক্রম পরিচালনা করেছে ব্র্যাক। তার মধ্যে শেরপুর সদরে ৯টি মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। ইতিমধ্যে ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ওয়াটার পয়েন্ট স্থাপনের কার্যক্রম সম্পন্ন হয়েছে। এ ওয়াটার পয়েন্টে শিক্ষার্থীরা নিরাপদ খাবার এবং হাত ধোয়ার পানি পাবে। 

শেয়ার করুন