০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ০৯:৪৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


জন্মদিনে চমক দেখালেন হৃত্বিক
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ১০-০১-২০২২
জন্মদিনে চমক দেখালেন হৃত্বিক


জন্মদিনে অনুরাগীদের চমক দিলেন হৃত্বিক রোশন। প্রকাশ্যে তার আগামী ছবি 'বেদা' এর ফার্স্ট লুক। ফার্স্ট লুকে উচ্ছ্বসিত তার অনুরাগীরা। সুপারহিট তামিল ছবির হিন্দি রিমেকে মূল চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। 

সোমবার (১০ জানুয়ারী) সকালে ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেন হৃত্বিক নিজেই। পরনে কালো রংয়ের কুর্তা, গালভরা দাড়ি আর চোখে অ্যাভিয়েটর সানগ্লাসে ধরা দিয়েছেন হৃত্বিক। তার নয়া লুকে মুগ্ধ অনুরাগীরা।'বিক্রম বেদা' আদতে তামিল ছবি। তারই রিমেক হচ্ছে বলিউডে। একজন গ্যাংস্টারের সঙ্গে সাক্ষাতের পর কীভাবে সৎ পুলিশ অফিসারের দৃষ্টিভঙ্গি বদলে যায়, তারই প্রতিফলন 'বেদা' ছবিতে তুলে ধরবেন পরিচালক। 

ছবিতে সৎ পুলিশ আধিকারিকের ভূমিকায় দেখা যাবে সাইফ আলি খানকে। গ্যাংস্টার হৃত্বিক রোশন। সাইফ আলি খানের স্ত্রীর চরিত্রে রাধিকা আপ্তেকে দেখা যাবে। মূলত বিদেশেই ছবির শুটিং হওয়ার কথা।  ছবিটি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন অনুরাগীরা। 

এদিকে, পথ আলাদা হলেও, হৃত্বিকের ৪৮তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি সুজান খান। সন্তানদের সঙ্গে হৃত্বিকের কিছু ছবি একটি ভিডিও আকারে শেয়ার করেছেন তিনি। বাবা হিসাবে হৃত্বিককে পেয়ে তার দুই ছেলে মুগ্ধ বলে উল্লেখ করেছেন সুজান।

শেয়ার করুন