১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৫৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আসামি রিমান্ডে
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৯-০১-২০২২
মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় আসামি রিমান্ডে


মানিকগঞ্জে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মমেলায় সাইফুল ইসলামকে (২৫) একদিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। আজ দুপুর আড়াইটার দিকে মানিকগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এলিনা আক্তার  নিদের্শ দেন। 

মানিকগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আনিসুর রহমান জানান, রবিবার দুপুরে সদর থানা পুলিশ আসামিকে ৫ দিনের রিমান্ড আবেদন করে দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সদর কোর্টে হাজির করেন। এরপর বিজ্ঞ আদালতের বিচারক তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ৩০ ডিসেম্বর মানিকগঞ্জ সদরের কাটিগ্রাম বাজার থেকে বাড়ি ফেরার পথে ইমরান হোসেন ও সাইফুল হোসেন ওই স্কুলছাত্রীকে অপহরন করে। পরে ২ জানুয়ারি মানিকগঞ্জ সদর থানায় অপহরনের মামলা করেন ওই ছাত্রীর বাবা এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই দিন বিকেলে স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এঘটনায় শনিবার রাতে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে সাইফুল হোসনেকে গ্রেফতার করে র‌্যাব-০৪। 

শেয়ার করুন