২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাতক্ষীরায় করোনার উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
সাতক্ষীরায় করোনার উপসর্গে নারীসহ ৫ জনের মৃত্যু প্রতীকী ছবি


সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গে দুই নারীসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার থেকে আজ শনিবার দুপুর ১২টা পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এনিয়ে জেলায় করোনা উপসর্গে মৃতের সংখ্যা দাঁড়াল ৫৭২ জন ও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৫ জন।

২৪ ঘণ্টায় মৃতরা হলেন, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ইভাকুড় গ্রামের আরশাদ গাজী (৭৯), রাজাপুর গ্রামের হাসিনা বেগম (৪৮), ভেটখালি গ্রামের আব্দুস সামাদ (৬৯), শ্যামনগর উপজেলার চন্ডিপুর গ্রামের মাজেদা খাতুন (৫৪) ও সাতক্ষীরা শহরের মুনজিতপুর গ্রামের আব্দুল হামিদ (৮১)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক শেখ কুদরত-ই-খোদা জানান, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন ১৬০ জন। এদের মধ্যে ১৪ জন করোনা পজেটিভ ও ১৪৬ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩০ জন ও নতুন করে ভর্তি হয়েছেন ২৪ জন।

শেয়ার করুন