১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে যাত্রীবাহী বাস, আহত-১০
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২২
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে যাত্রীবাহী বাস, আহত-১০


লালমোহনে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে অন্তত ১০ জন আহত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দল আহতদের উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করে। আহতদের বাড়ি ভোলার বিভিন্ন উপজেলায়।

শনিবার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বেদরকারী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বাসটি ভোলা বাস মালিক সমিতির অন্তর্ভুক্ত ‘ডাইরেক্ট বাস’ বলে জানা গেছে। 

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে চরফ্যাশন থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া বাসটি বেদরকারী নামক স্থানে পৌছাঁনোর পর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পরে যায়। এসময় বাসটির চালকসহ যাত্রীরা আহত হয়। 

ঘটনার তদন্তকারী কর্মকর্তা লালমোহন থানার এস,আই শাহাজালাল রাঢ়ী জানান, যাত্রীদের হেফাজত করে আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।
  
লালমোহন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তানজিলা আক্তার জানান আহদের মধ্যে দোলোয়ার (৭০), মেহেদী (২৩) এবং ইসমাইল (২৪) নামের তিন জনকে  ভর্তি করা হয়েছে। এ ছাড়া সাজ্জাদ, তোফাজ্জল, ইব্রাহিম, সুমাইয়া, নজরুল, নাহিদ ও আসাদসহ ৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে তাদের গন্তব্যে চলে গেছে।

শেয়ার করুন