২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৫৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় হত্যা মামলায় ৫৬ আসামিকে কারাগারে প্রেরণ
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২২
মেহেরপুরে নির্বাচনী সহিংসতায় হত্যা মামলায় ৫৬ আসামিকে কারাগারে প্রেরণ


মেহেরপুরের গাংনী উপজেলার রাধাকান্তপুর ধলা গ্রামে নির্বাচনী সহিংসতায় দুই হত্যা মামলার ৫৬ জন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। আজ দুপুরের দিকে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিরিন নাহারের আদালতে আসামিরা আত্মসমর্পণ করলে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চাঞ্চল্যকর দুই ভাই হত্যা মামলার প্রধান আসামিসহ ৫৬ আসামির এক মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছিলেন উচ্চ আদালত।অন্তবর্তীকালীন জামিনের নির্ধারিত সময় পার হয়ে গেলে মেহেরপুর আদালতে হাজির হয়ে আত্মসমর্পন করেন আসামিরা। আসামি পক্ষের আইনজীবী ছিলেন এ্যাড. একেএম শফিকুল আলম। বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন খন্দকার আব্দুল মতিন ও কোর্ট পরিদর্শক গোলাম মোহাম্মদ।

উল্লে­খ্য, দ্বিতীয় ধাপে নির্বাচনে গাংনীর কাথুলী ইউপির ৬ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থীর মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৮ নভেম্বর ২০২১ তারিখে সকালে মেম্বার প্রার্থী আজমাইন হোসেন টুটুল ও আতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। উভয়পক্ষের সংঘর্ষে আজমাইন হোসেন টুটুলের ফুপাতো দুই ভাই সাহাদুল ও জাহারুলকে নৃশংসভাবে খুন করে আতিয়ার রহমানের লোকজন। এ ঘটনায় উভয়পক্ষের নারীসহ অন্তত ২০ জন আহত হয়। নিহত সাহাদুল ও জাহারুলের ফুপাতো ভাই লালটু বাদী হয়ে ৬৬ জনকে আসামি করে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ওইদিন গাংনী থানা পুলিশ এজাহারভুক্ত ৭ জন আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। বাকি ৫৯ জন আসামি পলাতক ছিলেন।

শেয়ার করুন