২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:২২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চকোলেট কিনতে গিয়ে ফিরলেন সাড়ে ৮ কোটি টাকা নিয়ে
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
চকোলেট কিনতে গিয়ে ফিরলেন সাড়ে ৮ কোটি টাকা নিয়ে


সন্তানদের জন্য চকোলেট কিনতে গিয়ে দশ লাখ ডলার নিয়ে বাড়ি ফিরেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের এক বাবা। চকোলেট কেনার সময় একটি লটারিতে এই পুরষ্কার অর্জন করেন তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সিএনএন।

প্রতিবেদনে বলা হয়, নর্থ চেস্টারফিল্ডের বাসিন্দা ডেনিস উইলোফি স্থানীয় ৭-ইলেভেন দোকানে যান সন্তানদের জন্য চকোলেট দুধ কিনতে। সেখানে তিনি একটি স্ক্যার্চ- অফ লটারি টিকিট কেনেন তিনি।

১০ লাখ ডলারের প্লাটিনাম জ্যাকপটের ওই টিকিটটি জিতে নেয় শীর্ষ পুরস্কার। ডেনিস উইলোফি এই খেলায় শীর্ষ পুরস্কার পাওয়া দ্বিতীয় ব্যক্তি। ১৬ লাখ ৩২ হাজার টিকিটের মধ্যে এই একটিতেই ১০ লাখ মার্কিন ডলারের পুরষ্কারটি ছিলো। বাংলাদেশি টাকায় যা সাড়ে ৮ কোটি টাকার বেশি।

সিএনএন জানায়, ১০ লাখ ডলার জেতা ভাগ্যবান বাবাকে পুরস্কার নেওয়ার দুইটি উপায় দেওয়া হয়। একটি হলো ৩০ বছর ধরে বার্ষিক কিস্তিতে পুরো ১০ লাখ ডলার নেওয়া। আর অন্যটি হলো একবারে ট্যাক্স কেটে রেখে ৬ লাখ ৪০ হাজার ২০৫ ডলার গ্রহণ। ডেনিস উইলোফি পরের উপায়টি গ্রহণ করেছেন।

শেয়ার করুন