০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ১০:১৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


আমার খুব খারাপ লাগে: পূজা চেরি
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
আমার খুব খারাপ লাগে: পূজা চেরি


আমার খুব খারাপ লাগে, অকারণ কিছু মানুষ সব সময় অন্যের কুত্সা রটিয়ে বেড়ান। অথচ তারাই আবার যখন সামনে থাকেন শুভাকাঙ্ক্ষি সাজেন। তারা এসব না করে যদি নিজেদের প্রতি মনোযোগী হতেন তাতে তাদের উন্নয়ন যেমন হতো, পরিবারকেও ভালো রাখতে পারতেন।

আমার নতুন বছরের কাজ নিয়ে বলবো, এই বছর আমার কয়েকটি ভালোমানের চলচ্চিত্র মুক্তি পাবে। শান দিয়ে সেই যাত্রা শুরু হচ্ছে। এরপর মুক্তির জন্য পাইপলাইনে আছে গলুই, জ্বিন ও হূদিতা। প্রতিটি চলচ্চিত্রে আমাকে নানাভাবে দেখতে পাবেন দর্শকরা। এর বাইরে আরো কয়েকটি ভিন্নধর্মী চলচ্চিত্রের শুটিং শুরুর কথা রয়েছে।

সমালোচনা ও নতুন বছরের কাজ প্রসঙ্গে চিত্রনায়িকা পূজা চেরি এসব কথা বলেন

শেয়ার করুন