২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেখ হাসিনার নেতৃত্বেই জাতি আজ ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২২
শেখ হাসিনার নেতৃত্বেই জাতি আজ ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী


পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি জনবিচ্ছিন্ন এবং জনগণ দ্বারা বারবার প্রত্যাখ্যাত। বিএনপি এই বাস্তবতা বোঝারও সক্ষমতা হারিয়েছে। বাংলাদেশ রাষ্ট্রের জন্মের চেতনার সঙ্গে আওয়ামী লীগ নিবিড়ভাবে সম্পৃক্ত। বিএনপির নেতৃত্বের প্রতি কর্মীদের কোনো আস্থা নেই। কারণ, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই পুরো জাতি আজ ঐক্যবদ্ধ।

শনিবার (১ জানুয়ারি) সকালে উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় আমেনা রওশন মাদরাসায় অসহায় এক হাজার ৯শ পরিবারের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যখন বাঙালি জাতি ঐক্যবদ্ধ তখন বারবার তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে। বঙ্গবন্ধুর মতোই মৃত্যুকে আলিঙ্গন করে তিনি এগিয়ে গিয়েছেন। ১৯ বার মৃত্যুপথ যাত্রী শেখ হাসিনা জীবিত আছে বলেই বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ তিনি যেটা চেয়েছিলেন বাঙালি জাতির পৃথিবীর বুকে একটি মর্যাদাশীল জাতি হিসেবে আত্মপ্রকাশ করবে। আজ তারই নেতৃত্বে বাঙালি জাতি পৃথিবীর বুকে আত্মপ্রকাশ করেছে একটি সমৃদ্ধশালী জাতি হিসেবে, উন্নয়নের রোল মডেল হিসেবে।

এনামুল হক শামীম বলেন, ষড়যন্ত্র থেমে নেই এখনো ষড়যন্ত্র চলছে, এখনো সাম্প্রদায়িকতা সৃষ্টির মাধ্যমে বাঙালির ঐক্যে ফাটল ধরানোর চেষ্টা করা হচ্ছে। এখনও গণতন্ত্রের নামে অগণতান্ত্রিক শক্তি গণতন্ত্রকে নস্যাৎ করাবরা চেষ্টা করছে। আজকে জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্রকে পদদলিত করে যেভাবে তিনি এদেশের উন্নয়ন পরিকল্পনা এগিয়ে নিয়ে যাচ্ছেন সেভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই গড়ে উঠবে।

এসময় উপস্থিত ছিলেন- বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, ভাইস-চেয়ারম্যান মেজর জেনারেল একেএম আমিনুল হক স্বপন, শামীম আরা হক কাকলী, সেক্রেটারি ডা. আশ্রাফুল হক সিয়াম, কো-সেক্রেটারি ইপসিতা আশরাফী হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম কাইয়ুম পাইক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

শেয়ার করুন