২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৫:৩৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


'কক্সবাজারের ঘটনায় পর্যটন খাতে নেতিবাচক প্রভাব পড়বে না'
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২২
'কক্সবাজারের ঘটনায় পর্যটন খাতে নেতিবাচক প্রভাব পড়বে না'


বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী সাম্প্রতিক সময়ে কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় পর্যটন খাতে নেতিবাচক প্রভাব পড়বে না বলে মন্তব্য করেছেন।

আজ শনিবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের পর্যটন ভবনের শৈলপ্রপাত মিলনায়তনে 'বাংলাদেশ পর্যটন করপোরেশন পথচলার ৫০ বছর'-উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

মাহবুব আলী বলেন, আন্তর্জাতিক সম্প্রদায়, নিউজিল্যান্ড সরকার এটাকে নেতিবাচক হিসাবে নেয়নি। কক্সবাজারের ঘটনাও নিন্দনীয়। সরকার সেখানে সঙ্গে সঙ্গেই আইনগত ব্যবস্থা নিয়েছে। এ ঘটনায় সরকারের বা পর্যটনে নেতিবাচক প্রভাব পড়বে বলে আমি মনে করি না। আমাদের সবাইকে সচেতন হতে হবে। সম্মিলিত পদক্ষেপ নিতে হবে যাতে এমন ঘটনা আর না ঘটে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পর্যটন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. উবায়দুল মোকতাদির চৌধুরি, পর্যটন করপোরেশনের চেয়ারম্যান এ এইচ এম গোলাম কিবরিয়া, পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন প্রমুখ।

শেয়ার করুন