২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাতীবান্ধায় ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২২
হাতীবান্ধায় ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ


লালমনিরহাটের হাতীবান্ধায় চাকুরির প্রলোভন দেখিয়ে আব্দুস সালাম সরকার নামের এক শিক্ষিত বেকার যুবকের টাকা আত্নসাতের অভিযোগ পাওয়া গেছে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরুর বিরুদ্ধে।

এ ঘটনায় গত ৩০ ডিসেম্বর বিকেলে ভুক্তভোগী আব্দুস সালাম সরকার বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম। 

অভিযুক্ত আনোয়ার হোসেন মিরু হাতীবান্ধা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। ভুক্তভোগী আব্দুস সালাম সরকার উপজেলার উত্তর জাওরানী এলাকার নুরুল হক সরকারের ছেলে। 

 অভিযোগ লেখা হয়েছে প্রায় ২ বছর আগে আব্দুস সালাম সরকারকে প্রতিবন্ধী স্কুলে প্রশিক্ষক হিসেবে চাকুরি নিয়ে দিবেন বলে ২ লক্ষ টাকা নেন ভাইস চেয়ারম্যান মিরু। এখন পর্যন্ত তার চাকুরি নিয়ে দিতে পারেননি মিরু। চাকুরি বাবদ দেয়া টাকা ফেরত চাইলে বিভিন্ন সময় তারিখ দিয়ে টালবাহনা করে আসছে। তাই থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী আব্দুস সালাম সরকার।  

লা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরুর বিরুদ্ধে দায়ের করা অভিযোগ

এ বিষয়ে অভিযুক্ত হাতীবান্ধা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিরু বলেন, আমি তাকে চিনি না।আমাকে মিথ্যে অপবাদ দিয়ে ফাঁসানোর চেষ্টা চলছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন