২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সেতুর একপাশে আওয়ামী লীগ, অন্যপাশে বিএনপি : চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২১
সেতুর একপাশে আওয়ামী লীগ, অন্যপাশে বিএনপি : চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া


সিরাজগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার সংঘর্ষে জড়িয়েছে আওয়ামী লীগ ও বিএনপি। সমাবেশস্থলের পাশেই একটি সেতুর দুই প্রান্ত দুই দলের নেতা-কর্মীরা অবস্থান নিয়েছেন। থেমে থেমে চলছে ধাওয়া-পাল্টা ধাওয়া। এতে কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার কলেজ রোডে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সমাবেশস্থলে আসার পথে কলেজ রোড এলাকায় মিছিলে বাধা দিলে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীরা ধাওয়া ও পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়েছেন।

শেয়ার করুন