২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘অগ্রহণযোগ্য প্রচারণা’ চালানোয় মসজিদ বন্ধ করলো ফ্রান্স
স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের
  • আপডেট করা হয়েছে : ২৯-১২-২০২১
‘অগ্রহণযোগ্য প্রচারণা’ চালানোয় মসজিদ বন্ধ করলো ফ্রান্স


ইমামের বক্তব্যে চরমপন্থী ধরনের উপস্থিতি থাকায় ফ্রান্সের সরকার একটি মসজিদ বন্ধের নির্দেশ দিয়েছে। এএফপির বরাত দিয়ে ২৮ ডিসেম্বর ফ্রান্সের সংবাদমাধ্যম ফ্রান্স ২৪ এ খবর প্রকাশ করেছে। 

প্যারিসের প্রায় ১০০ কিলোমিটার উত্তরে বিউভেইস শহরে মসজিদটি অবস্থিত। ওই শহরে ৫০ হাজার মানুষের বাস। কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী, মসজিদটি ছয় মাস বন্ধ থাকবে।

মসজিদটি বন্ধের নির্দেশনায় বলা হয়েছে, ইমাম তার বক্তব্যে ঘৃণা ও সহিংসতাকে উসকে দিয়েছেন এবং জিহাদের পক্ষে অবস্থান নিয়েছেন। 

এর আগে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল্ড ডারমানিন জানান, মসজিদটির ইমাম বড়দিন, সমকামী ও ইহুদিদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন। যা অগ্রহণযোগ্য।

শেয়ার করুন