২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২১
রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন


রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নের নির্বাচনে ভোট চুরি, ভোট পরবর্তীতে সন্ত্রাসের প্রতিবাদ ও ভোট আবারও গণনার দাবিতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মনোনীত পরাজিত প্রার্থী মতিউর রহমান তপন সংবাদ সম্মেলন করেছেন। 

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, নির্বাচনের দিন স্থানীয় প্রশাসনের ভূমিকা ছিল প্রশ্নবিদ্ধ। এনিয়ে বারবার অভিযোগ করা হলেও তা আমলে নেওয়া হয়নি। আওয়ামী লীগের প্রার্থী হাসানুজ্জামান মধু সরদহ ইউনিয়নের ৭ ও ৮ নম্বর কেন্দ্র দখল করে ফলাফল পরিবর্তন করেছেন। তার পোলিং এজেন্টদের জোর করে ঘোষণার আগেই ফলাফল সিটে স্বাক্ষর করিয়ে নেন প্রিজাইডিং অফিসার।

পরে ফলাফল পাল্টে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসানুজ্জামান মধুকে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়াও নির্বাচনের ফলাফল প্রকাশের পর ওয়ার্কার্স পার্টির সমর্থকদের এলাকা ছাড়তে বাধ্য করা হচ্ছে বলেও অভিযোগ করেন মতিউর রহমান তপন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, আশরাফুল হক তোতা, আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন