২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৫৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে সাবেক ছাত্রলীগ নেতাদের সভা অনুষ্ঠিত
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২১
মেহেরপুরে সাবেক ছাত্রলীগ নেতাদের সভা অনুষ্ঠিত


‘চলমান রাজনীতি, মেহেরপুর প্রেক্ষিত: সাবেক ছাত্রনেতাদের ভাবনা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে মেহেরপুরের ফিনফুড মিলনায়তনে ‘ইউনাইটেড মেহেরপুর’ উদোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নানের সভাপতিত্বে মতবিনিময় সভায় সাবেক ছাত্র নেতারা বলেন, তারা বাংলাশে ছাত্রলীগের রাজনীতি করার সময় নানা হয়রানি, মামলা, হামলার শিকার হয়েছে। খেয়ে না খেয়ে রাজনীতির মাঠে থেকেছেন। জীবনের গুরত্বপূর্ণ সময় তারা রাজনীতিতে ব্যয় করেছেন। অথচ বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের কোন কমিটিতে তারা মূল্যায়ন পান না। এই মতবিনিময় সভার মাধ্যমে দলীয় ফোরামে যাতে তাদের মূল্যায়ন করা হয়। সেক্ষেত্রে দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায়ে তাদের দাবির বিষয়টি তুলে ধরে তাদের প্লাটফর্মের মাধ্যমে আগামী মেহেরপুর জেলা কমিটিগুলোতে সাবেক ছাত্রনেতাদের দেখতে চান। 

বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক উপকমিটির সদস্য আসলাম শিহির’র সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা  বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য এম.এ. এস ইমন, সাবেক ছাত্রনেতা, সুভূক্তসীন মাহামুদ পলাশ, রেজাউর রহমান নান্নু, মোস্তাফিজুর রহমান বাবুল, মমিনুল ইসলাম, নিশান সাবের,আতিক স্বপন, মোস্তাফিজুর রহমান চন্দন,শরীফ রেজা পাপ্না, বেলাল হোসেন, শেখ মোমিন, নূরুল ইসলাম রিন্টু সহ প্রমুখ।

শেয়ার করুন