০৭ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ০৯:৫৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের ঈদ শুভেচ্ছা বাণী


ঘুড়ির সঙ্গে উড়ছিলেন তিনি, প্রাণ বাঁচাতে ৩০ ফুট উঁচু থেকে লাফ!
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২১
ঘুড়ির সঙ্গে উড়ছিলেন তিনি, প্রাণ বাঁচাতে ৩০ ফুট উঁচু থেকে লাফ!


শ্রীলঙ্কায় ‘তাই পোঙ্গল’ নামে ঘুড়ি উৎসব হয়। সেই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বন্ধু মিলে বিশাল একটি ঘুড়ি বানিয়ে তারই মহড়া দিচ্ছিলেন। মহড়া দিতেই গিয়েই বিপাকে পড়েন এক ব্যক্তি। ঘুড়ির সাথে আকাশে উড়ছিলেন তিনি। পরে অবশ্য প্রাণে বেঁচে গেছেন তিনি। সোমবার ঘটেছে এ ঘটনা।

জানা গেছে, হঠাৎ দমকা হাওয়ায় ঘুড়িটি দ্রুত উপরের দিকে উঠতে শুরু করে। বাকিরা সুতো ছেড়ে দিলেও এক ব্যক্তি সেটা ধরেছিলেন। ফলে তাকে নিয়েই উড়তে শুরু করে ঘুড়িটি। একটা সময় সেই সুতো ধরে উড়তে উড়তে ৩০ ফুট উচ্চতায় পৌঁছে যান ওই ব্যক্তি।

বন্ধুরা চিৎকার করে তাকে বলছিলেন সুতোটা ছেড়ে দিতে। কিন্তু এত উচ্চতায় উঠে গিয়েছিলেন যে তার পক্ষে সেই সুতো ছেড়ে দেওয়াটাও প্রাণঘাতী হতে পারত। কিন্তু শেষমেশ প্রাণ বাঁচাতে সাহসে ভর করেই সেই উচ্চতা থেকেই লাফ দেন তিনি।

শেয়ার করুন