২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৩৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘ডন’ হওয়ার ইচ্ছায় লাখো টাকার চুক্তিতে খুন: পুলিশ
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২১
‘ডন’ হওয়ার ইচ্ছায় লাখো টাকার চুক্তিতে খুন: পুলিশ


রাজধানীর মিরপুরের ‘ডন’ হতে চেয়েছিল এক কিশোর। সেই স্বপ্ন পূরণে অপরাধে জড়ায় সে। প্রবাসীর জমি সংক্রান্ত বিরোধ মেটাতে দুই লাখ টাকার চুক্তিতে গত ১২ ডিসেম্বর রাতে শাহাদাত হোসেন হাসিবকে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে নির্মমভাবে হত্যা করে ওই কিশোর ও তার সহযোগীরা।

এ হত্যায় জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার কিশোর গ্যাংয়ের সদস্য তাকে ঝালকাঠি থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই হত্যার সঙ্গে জড়িত আরও চারজ   

শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মিরপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ জেড এম তৈমুর রহমান। 

তিনি বলেন, শাহাদাত হোসেন হাসিব নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় রাজধানী ও ঝালকাঠি থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন, মোফাজ্জল হোসেন মন্ডল (৩০), হুমায়ুন কবির (৬৫), মো. সাদ্দাম (১৬), আল-আমিন আহমদ (১৮) ও অপ্রাপ্ত বয়স্ক ওই কিশোর (১৭)।

                                         

শেয়ার করুন