২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৩৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অসৎ পথে উপার্জিত টাকা সৃষ্টিকর্তা কেড়ে নেবেন, কিশোরগঞ্জ সিভিল সার্জন
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১৫-১২-২০২১
অসৎ পথে উপার্জিত টাকা সৃষ্টিকর্তা কেড়ে নেবেন, কিশোরগঞ্জ সিভিল সার্জন


কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান পল্লী চিকিৎসকদের উদ্দেশ্যে বলেছেন, বড় বড় ডাক্তার দেখানোর পরও রোগীরা আপনাদের কাছ থেকে পরামর্শ নেন। আপনারাই তাদের আপনজন। তাদের সরলতার সুযোগ নিয়ে কিছু কমিশন লাভের আশায় কখনও অসৎ পন্থা অবলম্বন করবেন না।

তিনি বুধবার কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে কিশোরগঞ্জ জেলা রুরাল মেডিকেল এসোসিয়েশন (আরএমএ) কর্তৃক আয়োজিত প্রাথমিক চিকিৎসা ও করোনা সচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সিভিল সার্জন আরও বলেন, যে চিকিৎসকের কাছে বা যে ডায়াগনস্টিক সেন্টারে আপনার নিজের পরিবারের কাউকে পাঠাতে ভরসা করেন না, এমন জায়গায় কোনও রোগীকেও পাঠাবেন না। মনে রাখবেন অসৎ পথে উপার্জিত টাকা সৃষ্টিকর্তা কোনও না কোনওভাবে কেড়ে নেবেন। নৈতিকতার জায়গাটা ঠিক রাখতে হবে। সীমালঙ্ঘন করবেন না। সৎভাবে অল্প অল্প করে ব্যবসা করুন, সেটা দীর্ঘস্থায়ী হবে। সৎভাবে কম উপার্জন করলেও মনে শান্তি থাকে।

তিনি এন্টিবায়োটিকের যথেচ্ছ ব্যবহার কমানোর আহ্বান জানিয়ে বলেন, এন্টিবায়োটিক রেজিস্টেন্স আমাদেরকে ভয়াবহ পরিণতির দিকে নিয়ে যাচ্ছে। 

কিশোরগঞ্জ জেলা আরএমএ- এর সভাপতি ফিজিওথেরাপিস্ট সেলিম জাবেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালা উদ্বোধন করেন কিশোরগঞ্জের ঔষধ পরিদর্শক তাহমিদ জামিল। কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মু. আব্দুল লতিফ, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন, দি একমি ল্যাবরেটরিজ ময়মনসিংহের রিজিওনাল সেলস ম্যানেজার সোহরাব উদ্দিন ও ডেপুটি সেলস ম্যানেজার মো. আরিফুর রহমান।

সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মশালাটি চলে। দি একমি ল্যাবরেটরিজের সৌজন্যে কিশোরগঞ্জ জেলা আরএমএ কর্মশালাটির আয়োজন করে। এতে জেলার ১২০ জন পল্লী চিকিৎসক অংশগ্রহণ করেন।

শেয়ার করুন