২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:১৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আত্মগোপনে ডা. মুরাদ
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২১
আত্মগোপনে ডা. মুরাদ


কানাডা ও আরব-আমিরাতে ঠাঁই না পেয়ে ঢাকায় ফেরা সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও সাংসদ ডা. মুরাদ হাসান নিরুদ্দেশ। রবিবার রাত থেকেই তার হদিস মিলছে না। নিজের ফোনটিও বন্ধ রেখেছেন তিনি। 

জানা গেছে, নিজের পরিবার থেকে তাকে পরামর্শ দেওয়া হয় যে কোনোভাবে হোক আপাতত বিদেশেই অবস্থান করার। কানাডায় প্রবেশে ব্যর্থ হয়ে তিনি পরিবারকে জানানোর পর তাকে পরামর্শ দেয়া হয় অন্তত দুবাই থেকে যান। দুবাই নেমে তিনি ঢাকায় প্রভাবশালী দুজন ব্যক্তির কাছে ফোন করে তাকে আমিরাতের ভিসার ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানান। তবে সেই সহযোগিতাও পাননি। তখন তাকে চরম অস্থিরতা ও উদ্বিগ্ন হয়ে দুবাই এয়ারপোর্টের তিন নাম্বার টার্মিনালে পায়চারি করতে দেখা গেছে। সেখানেও বেশ কজন বাাংলাদেশি তাকে দেখে চিনে ফেলায় তিনি কটূক্তিরও শিকার হন বলে জানা গেছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক কর্মকর্তা বলেন, রবিবার হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে মুরাদ হাসান অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে চলে যান অপরিচিত একজনের গাড়িতে করে। প্রথমে ধারণা করা হয়েছিল তিনি তার ধানমন্ডির নিজের বাসায় যাবেন। ওই বাসা তিনি নিজের হাতে কদিন আগেই সাজিয়েছিলেন। তবে তিনি সেখানে যাননি। পরে শোনা যায় তিনি তার এক ভাইয়ের বাসায় উত্তরায় আছেন। সোমবারও সেখানে খোঁজ নেয়া হয়েছে কিন্তু তাকে পাওয়া যায়নি। আমাদের ধারণা তিনি আত্মগোপনেই থাকার সিদ্বান্ত নিয়েছেন।

শেয়ার করুন