১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:২৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আরএমপির অভিযানে অপহরকারী ও ছিনতাইকারী গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
আরএমপির অভিযানে অপহরকারী ও ছিনতাইকারী গ্রেফতার প্রতীকী ছবি


রাজশাহী মহানগরীতে আলাদা অভিযান চালিয়ে অপহৃত ব্যক্তিকে উদ্ধার, অপহরণের সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেফতার, এক ছিনতাইকারী ও এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর পুলিশ। 

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত পুলিশ এই অভিযান পরিচালনা করে। শুক্রবার দুপুরে নগর পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে তা নিশ্চিত করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তি ও প্রত্যক্ষ অভিযানের মাধ্যমে ২৭ জুলাই অপহৃত জুলি (ছদ্মনাম) কে অপহরণ করে মাজহারুল ইসলাম মারুফ। তার বাড়ি পটুয়াখালীর দুমকি উপজেলায়। এ ঘটনায় থানায় মামলা হলে বৃহস্পতিবার সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার কাশিমপুর থানার সবুজ কানন এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও এ ঘটনায় জড়িত মাজহারুল ইসলাম মারুফকে গ্রেফতার করা হয়। 

নগরীতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে সম্রাট (২৬) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার নিলুফা বেগম (৪২) নামের এক নারী চাঁপাইনবাবগঞ্জ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে রহমান পেট্রোল পাম্পের সামনে এসে নামেন। সন্ধ্যায় পাঁয়ে হেঁটে কাশিয়াডাঙ্গা মোড়ে যাওয়ার পথে সম্রাট পিছন থেকে নিলুফা বেগমের কাছে থাকা একটি হাত ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। পরে তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন ও টাকা উদ্ধার হয়। 

এদিকে নগর গোয়েন্দা পুলিশ হেরোইনসহ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার শামসুদ্দিন ঠাকুরের (৫৫) বাড়ি নগরীর গুড়িপাড়ায়। তার কাছ থেকে ৫৩ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার করুন