২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এবারও আইভীতেই ভরসা রাখলো আওয়ামী লীগ
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২১
এবারও আইভীতেই ভরসা রাখলো আওয়ামী লীগ


নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ইত্তেফাক অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

গত মঙ্গলবার নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১৬ জানুয়ারি এই সিটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটে নৌকার প্রার্থী হতে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ চারজন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।আইভী ছাড়া অন্য যারা মনোনয়নপত্র কিনেছিলেন তারা হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী খোকন সাহা, সহ-সভাপতি বাবু চন্দন শীল। এর মধ্যে থেকে আইভীকেই আবারও বেছে নিল আওয়ামী লীগের হাইকমান্ড।

শেয়ার করুন