২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৪-১২-২০২১
জুতার ভেতরে যেভাবে পাচার হচ্ছিলো ২০০ ভরি সোনা


মিল্লার চান্দিনায় ২০টি স্বর্ণের বারসহ মাহমুদুল  হক (৪২)  নামে এক স্বর্ণ চোরা কারবারিকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা প্রতিটি বারের ওজন প্রায় ১০ ভরি। সেই হিসেবে ২০টি বারে সোয়া দুই কেজি বা ২শ ভরি স্বর্ণ পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি ৩০ লাখ টাকা।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার রারিরচর এলাকা থেকে তাকে আটক  করা হয়। স্কচটেপে মুড়িয়ে বিশেষ কৌশলে জুতার ভিতরে করে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল মাহমুদুল হক। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার ছোটবারকোনা গ্রামের আব্দুল সবুরের ছেলে।

শেয়ার করুন